আলেমদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 13:58:15

খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনে উলামায়ে কেরামকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং আগামী নির্বাচনে আলেমদের সংসদে পাঠাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বাংলাদেশ খেলাফত মজলিস ভৈরব উপজেলা শাখারর উদ্যোগে আলেম-উলামাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা যোবায়ের আহমদ আনসারি একথা বলেন।

আলেম-উলামাদের সঙ্গে মতবিনিময় সভার মাধ্যমে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে দলীয় প্রার্থী সংগঠনের যুগ্ম-মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীনের নির্বাচনী প্রচারণার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ভৈরব শহরস্থ মসজিদে মামুর কমপ্লেক্সে শাখা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল আমীনের সভাপতিত্বে ও কিশোরগঞ্জ জেলা সহ-সাধারণ সম্পাদক মাওলানা উসমান গণির পরিচালনায় মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহসিনুল হাসান, ঢাকা মহানগর সহ-বায়তুল মাল সম্পাদক মাওলানা আমানুল্লাহ, শায়খুল হাদিস মাওলানা আব্দুল আহাদ, মাওলনা জাকারিয়া আমিনী, মাওলানা এনায়েতুল্লাহ ভৈরবী, মাওলানা মুখতার হোসেন রায়পুরী, মাওলানা ইসমাঈল, মাওলানা শাহাদুল্লাহ, মাওলানা মুহাম্মদ আলী, মাওলানা আব্দুস সালাম, মাওলানা জহির বিন রুহুল ও মুফতি নাসির উদ্দীন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর