ময়মনসিংহ মেডিকেলে করোনায় আরও ১৬ জনের মৃত্যু

জেলা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম ময়মনসিংহ | 2023-08-29 23:33:08

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। নতুন করে এ বিভাগে আক্রান্ত হয়েছে ২০৭ জন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মো. মহিউদ্দিন খান মুন জানান, ২৪ ঘণ্টায় ৮ জন করোনায় এবং ৮ জন করোনা উপসর্গ নিয়ে মোট ১৬ জনের মৃত্যু হয়।

করোনায় আক্রান্ত হয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ জেলার নওমহল এলাকার আবদুল আউয়াল (৭২), সদরের নুরুল হুদা (৬৫), ফুলপুরের রহিমা খাতুন (৫০), হালুয়াঘাটের নরেশ চন্দ্র (৯৬), গফরগাঁওয়ের মনির হোসেন (৫০), নেত্রকোনা সদরের হামিদা খানম (৮৫), আবদুল আজিজ (৭০) ও টাঙ্গাইল কালিহাতির হাবিবুল্লাহ (৫৮)।

করোনার উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ফুলবাড়িয়ার শকুন্তলা (৫০), মুক্তাগাছার সামসুল ইসলাম (৬৫), গৌরীপুরের শামসুদ্দিন (৭০), মোতালেব (৬০), ঈশ্বরগঞ্জের সুফিয়া খাতুন (৭০), জামালপুর সদরের কাছিম উদ্দিন (৭০), শেরপুর ঝিনাইগাতীর আবদুর রহমান (৭৮) ও কিশোরগঞ্জ সদরের রাশিদা (৬০)।

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৬৫২ টি নমুনা পরীক্ষা করা হয় এর মধ্যে পিসিআর টেস্ট ১০৬ এবং এন্টিজেন টেস্ট ১০১ করে মোট ২০৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর