হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে পালালেন স্বামী!

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-08-25 20:52:26

সিলেটে রুমী বেগম (২১) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তার লাশ হাসপাতালের জরুরি বিভাগে রেখে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেছেন। বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

রুমী বেগম সিলেটের মোগলাবাজার থানার দাউদপুর এলাকার তিরাশি গ্রামের খোকন মিয়ার স্ত্রী। এই দম্পতির এক বছরের একটি মেয়ে সন্তান রয়েছে।

রুমী বেগমের পারবারিক সূত্রে জানা গেছে, দুই বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে টাকার জন্য রুমী বেগমকে চাপ দেন খোকন। সংসারের নানা বিষয়, বাবার বাড়ি থেকে টাকা এনে দেওয়াসহ বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। বুধবার সকালে স্বামী খোকন রুমীকে মারপিট করেন। গুরুতর আহতাবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুমী বেগমকে মৃত ঘোষণা করেন। এরপর লাশ হাসপাতালের জরুরি বিভাগে ফেলে চলে যান স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন।

তবে খোকনের পরিবারের দাবি- রুমী বেগম আত্মহত্যা করেছেন। অপরদিকে পুলিশ বলছে- তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

রুমীর ভাই জুনেদ মিয়া বার্তা২৪.কম’কে বলেন, বিয়ের পর থেকেই খোকন বিভিন্ন সময় যৌতুকের জন্য রুমীকে নির্যাতন করতেন। বুধবার সকালে রুমী তার মাকে ফোন করে বলেন- ‘আমাকে বাড়িতে নিয়ে যাও। ওরা আমাকে মেরে ফেলবে।’

ওইদিন বিকেলে খোকন রুমীর মাকে (শ্বাশুড়ি) ফোন করে বলেন- রুমী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। তারা রুমীকে হাসপাতালে নিয়ে যাচ্ছেন। বিকেল সাড় ৫টার দিকে খোকন ও তার ভাই রুমীকে প্রথমে নর্থ-ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক রুমীকে ওসমানী হাসপাতালে রেফার করেন। সন্ধ্যা ৭টার দিকে রুমিকে ওসমানী হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা বার্তা২৪.কম’কে বলেন, খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। পরবর্তীতে তদন্তসাপেক্ষে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর