বদলগাছীতে গৃহবধুকে ধর্ষণের অভিযোগে মামলা

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বদলগাছী (নওগাঁ) | 2023-08-25 17:05:00

নওগাঁর বদলগাছীতে মিঠাপুর ইউনিয়নের এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সোহেল রানা (তুফান) নামের এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার দুপুর ১২টায় ওই গৃহবধূকে নিজ বাড়িতে একলা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করেন প্রতিবেশী ওই যুবক।

অভিযুক্ত যুবক উপজেলার মিঠাপুর ইউনিয়নের রোকনপুর গ্রামের হাদিস হোসেনের ছেলে সুহেল রানা তুফান (২৫)।

এ বিষয়ে ভুক্তভোগী গৃহবধূর শ্বাশুরি বলেন, আমার ছেলের বৌকে বাড়িতে রেখে আমরা বাজার করতে গিয়েছিলাম। বাজারে যাওয়ার কিছু সময় পরে ছেলের বউ ফোন করে আমাকে তাড়াতাড়ি বাড়ি আসতে বলেন। আমরা বাড়ি আসার পরে ঘটনাটি জানতে পারি। পরে তুফান ও তার মা আমাদের বাড়িতে এসে ভুল স্বীকার করেন। পরে আমার ছেলের শ্বাশুরি এসে তার মেয়েকে বাড়িতে নিয়ে যান।

এ বিষয়ে অভিযুক্ত যুবক সুহেল রানা তুফানের মা সাবিনা খাতুন বলেন, আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলেছে। আমার ছেলে সরকারি চাকরি করে। তাকে বিপদে ফেলতেই এমন অভিযোগ করা হচ্ছে। আমার ছেলে ছুটিতে বাড়িতে এসেছিল এই ঘটনার

পর সে তার কর্মস্থলে চলে গেছে। তবে আমরা এ বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসা করেছি। তার পরে শুনছি ওই মেয়ে নাকি থানায় মামলা করেছে।

বদলগাছী থানার অফিসার ইনর্চাজ আতিকুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে ওই গৃহবধূর বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন। পরে আমরা তুফানের কর্মস্থলে এ বিষয়ে বার্তা পাঠিয়েছি। গৃহবধূকে মেডিকেল করার জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর