প্রধানমন্ত্রী সুষম উন্নয়নে বিশ্বাসী: মেয়র টিটু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-26 09:00:43

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষম উন্নয়নে বিশ্বাসী। তিনি ময়মনসিংহ সিটি করপোরেশনের উন্নয়নে ১ হাজার ৫৭৫ কোটি টাকার প্রকল্প বরাদ্দ দিয়েছেন। এ থেকে আমরা নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহে বেশি বরাদ্দ দিয়েছি। এ ওয়ার্ডগুলোকে আমরা ঢেলে সাজাতে চাই। নতুন এ ওয়ার্ডগুলোকে মডেল ওয়ার্ড হিসেবেও গড়তে চাই।

শনিবার (২৭ নভেম্বর) বেলা ১১টায় ময়মনসিংহ সিটি করপোরেশনের ২৬ নং ওয়ার্ডের ৫টি রাস্তার নির্মাণ কাজ উদ্বোধন করার সময় তিনি এ কথা বলেন।

উদ্বোধনকৃত রাস্তাগুলো মোট দৈর্ঘ্য প্রায় সাড়ে ৫ কিলোমিটার। যা নির্মাণে ৯ কোটি ৩১ লাখ টাকা ব্যয় হবে।

মেয়র বলেন, নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহকে পরিকল্পনা মাফিক সাজানোর সুযোগ রয়েছে। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, পরিকল্পনামাফিক বাড়ি নির্মাণ এবং ড্রেন ও রাস্তার জন্য ছাড়ের মানসিকতা না থাকলে কাঙ্ক্ষিত পরিবর্তন আনা সম্ভব নয়।

তিনি আরও বলেন, কোভিড পরিস্থিতি আবির্ভূত না হলে এসব উন্নয়ন কাজ আরও আগে শুরু করা সম্ভব ছিল। ময়মনসিংহ সিটির উন্নয়নে আরও কিছু উন্নয়ন প্রকল্প অনুমোদনের অপেক্ষায় রয়েছে। এগুলোর বাস্তবায়ন শুরু হলে অবস্থার আরও পরিবর্তন হবে।

উদ্বোধন অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি করপোরেশনের ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শফিকুল ইসলাম শফিক, ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরিন আক্তার, নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল হক, সহকারী প্রকৌশলী মো. জসিম উদ্দিন, স্থানীয় রাজনৈতিক, সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর