নওগাঁয় নির্বাচনী পর সহিংসতায় যুবকের মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, নওগাঁ | 2023-08-28 04:30:00

নওগাঁর বদলগাছী উপজেলার বিলাশবাড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে পরাজিত মেম্বার প্রার্থী বাড়িতে শান্তনা দিতে গিয়ে নির্বাচিত মেম্বার জয়ী প্রার্থীর সমর্থক বিধান চন্দ্র নামে এক কর্মী নিহত হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত বিধান চন্দ্র উড়াও স্থানীয় চকাবীর আদিবাসী পাড়া এলাকার গোপাল চন্দ্রের ছেলে।

স্থানীয়রা জানান, নির্বাচনের পরের দিন উপজেলার বিলাশবাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের চকাবীর এনায়েতপুর গ্রামে নব নির্বাচিত মেম্বার বেলা ২টায় তার সমর্থকদের নিয়ে একটি আনন্দ মিছিলের মাধ্যমে বাড়ী বাড়ী গিয়ে লোক জনদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। এর এক পর্যায়ে পরাজিত মেম্বার প্রার্থী মিজানুর রহমান মজনুর বাড়িতে সাক্ষাৎ করতে যায়। এসময় বাড়ীর বাহিরে আনন্দ মিছিল চলছিল।

এরই এক পর্যায়ে পরাজিত প্রার্থী ও প্রার্থীর লোকজন নির্বাচিত মেম্বার শাহিন ও তার লোকজনদের উপর হামলা চালায়। এতে বেশ কয়েক জন আহত হয়। এসময় গুরুতর আহত অবস্থায় বিধানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে সেখানে আজ সন্ধ্যায় তার মৃত্যু হয়।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষের পর দুপক্ষই থানায় দুটি অভিযোগ দিয়েছে। শুনলাম চিকিৎসাধীন অবস্থায় আহত বিধান মারা গেছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর