চাপ্রেমীদের সম্মাননা দিলেন চা দোকানি

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-28 21:38:23

ময়মনসিংহের গৌরীপুরে মো. হারুন মিয়া (২৩) নামে এক চা দোকানি তার দোকানে চা খেতে আসা অর্ধশতাধিক চাপ্রেমীকে সেরা গ্রাহক সম্মাননা দিয়েছেন। বুধবার রাতে পৌর শহরের কালীখলা এলাকায় ‘হারুন টি হাউজে’ আয়োজিত এক অনুষ্ঠানে চাপ্রেমীদের হাতে এই সম্মাননা পুরস্কার তুলে দেয়া হয়। 

প্রবীণ সাংবাদিক সুপ্রিয় ধর বাচ্চু ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল অতিথি থেকে চাপ্রেমীদের হাতে সম্মাননা পুরস্কার তুলে দেন।

এর আগে  বুধবার সকালে ‘মাদক ছাড়ুন, চা ধরুন’ এই শ্লোগানকে সামনে রেখে হারুন টি হাউজের ব্যানারে চা প্রেমীদের নিয়ে পৌর শহরে মাদকবিরোধী শোভাযাত্রা বের হয়।

সম্মাননা পাওয়া গ্রাহক সহকারি শিক্ষক আমিরুল মোমেনীন বলেন, ‘হারুন চা বিক্রেতা হলেও গ্রাহকদের প্রতি তার শ্রদ্ধাবোধ রয়েছে। কোনদিন তার দোকান বন্ধ থাকলে ও খুলতে দেরী হলে ফেসবুকে পোস্ট ও গ্রাহকের মুঠোফোনে ক্ষুদে বার্তা দিয়ে জানিয়ে দেন’। 

মো. হারুন মিয়া বলেন আমার দোকানে অনেক গ্রাহক চা খেতে আসেন। তারমধ্যে থেকে যারা নিয়মিত ও যাদের লেনদেন ভাল তাদের মধ্য থেকে অর্ধশতাধিক গ্রাহককে সম্মাননা দেয়া হয়েছে। যতদিন হারুন টি হাউজ থাকবে ততদিন প্রতিবছর এই আয়োজন হবে।

প্রসঙ্গত মো. হারুন মিয়ার বাড়ি ময়মনসিংহের গৌরীপুরের সতীষা এলাকায়। পৌর শহরের কালীখলা এলাকায় চায়ের দোকান দিয়ে পরিবারের হাল ও ছোট বোনের পড়াশোনার খরচ চালান তিনি। চা বিক্রির পাশাপাশি পড়াশোনা করে হারুন নিজেও চলতি বছর উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছেন।

এ সম্পর্কিত আরও খবর