নিখোঁজ শিব্বির উদ্ধার, পরিবার কাছে ফিরিয়ে দিলো পুলিশ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-28 16:10:30

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিখোঁজ হওয়া ময়মনসিংহ আনন্দমোহন কলেজের শিক্ষার্থী শিব্বির আহমেদকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিলো ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশ। সোমবার (২০ ডিসেম্বর) রাতে দিনাজপুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে পরিবারের কাছে শিব্বির আহমেদকে হস্তান্তর করে পুলিশ।

নিখোঁজ শিব্বির আহমেদ জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়নে বানিয়াবাড়ী এলাকার আব্দুল্লাহ আল-ফারুকের ছেলে।

জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিখোঁজ হয়, ময়মনসিংহ আনন্দমোহন কলেজের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শিব্বির আহমেদ। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম উদ্ধারে ছড়িয়ে নিখোঁজ হওয়ার খবর। খবরটি ওসি শাহ্ কামাল আকন্দের দৃষ্টি গোচর হলে, কোতোয়ালী পুলিশ তদন্ত নামে। ঘটনার দিন রাতে তার পরিবার কোতোয়ালি থানায় জিডি করেন।

তথ্যপ্রযুক্তি ব্যবহার করে গতকাল রাতে দিনাজপুর থেকে তাকে উদ্ধার করে আজ তার পরিবার কাছে হস্তান্তর করা হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন। আমাদের সহযোগিতাই তাকে উদ্ধার করা হয়েছে। বাবা-মার সাথে অভিমান করে তিনি চলে গিয়েছিলেন।

তিনি বলেন, টাকা চেয়ে না পেয়েই ছেলেটি বাবা-মার সঙ্গে অভিমান করে উধাও হয়। নিখোঁজের পর থেকেই প্রযুক্তি মাধ্যমে অনেক খোঁজাখুঁজি শুরু করা হয়। পরে শিব্বিরের ফোনের সূত্র ধরেই দিনাজপুরে তার সন্ধান পাই। তাকে কোতোয়ালি থানায় আনার পরে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ সম্পর্কিত আরও খবর