দৌলতদিয়া ঘাটে সুপারভাইজারের রহস্যজনক মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-31 09:12:45

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ঘাটের সুপারভাইজার মো: জাকির শেখ (৩২) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তাকে হত্যা করা হয়েছে কিনা এ নিয়ে সন্দেহ দেখা দিয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) ভোরের দিকে তার নিজ বাড়ি দৌলতদিয়ার শাহাদত মেম্বার পাড়াতে এ ঘটনা ঘটে। নিহত জাকির শেখ উপজেলার দৌলতদিয়া ইউপির শাহাদত মেম্বার পাড়া গ্রামের ইউসুফ শেখের ছেলে। সে দৌলতদিয়া ঘাটে ট্রাক পারাপারের বুকিং এর কাজ করত।

এ ঘটনার খবর পেয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন (সদর সার্কেল) মো.মঈন উদ্দিন চৌধুরী ও গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় ও পারিবা‌রিক সূ‌ত্রে জানা যায়, জাকিরসহ কয়েকজন একসাথে দৌলতদিয়া ঘাটে গাড়ি বুকিং এর কাজ করে। পেশাগত কারণে তিনি অনেক রা‌ত করে বাড়িতে আসা যাওয়া ক‌রতেন। বুধবার (২৬ জানুয়ারি) দিবাগত রাতে কখন বাড়িতে এসেছেন তা কেউ বল‌তে পার‌ছেন না। তাছাড়া তা‌র স্ত্রী ও সন্তান বাড়িতে ছিল না। হঠাৎ ভো‌রে জা‌কি‌রের ঘ‌রের দরজা খোলা দেখ‌তে পাওয়া যায়। সেসময় ভেত‌রে গি‌য়ে দে‌খেন হাত বাকা হ‌য়ে মেঝেতে পড়ে আছে। তার মু‌খ দি‌য়ে রক্ত পড়ছে। এছাড়া বিছানা অগোছা‌লো এবং এক‌টি স্ক্রুড্রাইভার নি‌চে প‌ড়ে ছিল। এছাড়া সুইচ বো‌র্ডের স‌কেট খোলা ছিল।

এদিকে বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় শুরু হলে থানা পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় স্থানীয় লোকজন ও নিহতের পরিবার সুষ্ঠু তদন্তের জোড় দাবি জানান।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন ও অপরাধ) মো. সালাহউদ্দিন বলেন, ঘটনাটি শোনার পরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত রিপোর্টের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে।

এ সম্পর্কিত আরও খবর