রংপুরে হত্যা মামলার আসামির আত্মহত্যা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-24 08:17:19

রংপুরের গঙ্গাচড়ায় পরিত্যক্ত একটি ভবন থেকে এক নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় সন্দেহভাজন আসামি সাইদুল ইসলাম ওরফে সহিদুল ইসলাম (৪২) বিষপানে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) আবু তৈয়ব মো. আরিফ হোসেন। এর আগে বৃহস্পতিবার বিকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সহিদুল ইসলাম ওই উপজেলার নীলকচন্ডি গ্রামের মৃত মহুবর রহমানের ছেলে।

পুলিশ জানায়, রোববার (২০ ফেব্রুয়ারি) রংপুরের গঙ্গাচড়া উপজেলার বুড়িরহাট কৃষি গবেষণা কেন্দ্রের পরিত্যক্ত একটি ভবন থেকে রাহেলা বেগম নামে এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকে সন্দেহভাজন আসামি সহিদুল ইসলাম আত্মগোপনে ছিলেন। এরই মাঝে বুধবার বিকালে বাড়ির পাশে বিষপান করেন সহিদুল। পরে তাকে পুলিশ পাহারায় হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) আবু তৈয়ব মো. আরিফ হোসেন বলেন, বিষপানে আত্মহত্যার ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। রমেক হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর