অপহরণের ৭২ ঘণ্টা পর স্কুল ছাত্রী উদ্ধার, আটক ৩

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-09-01 01:20:55

লক্ষ্মীপুরের রায়পুরে ৭ম শ্রেণির এক ছাত্রীকে (১৫) অপহরণের পর ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনার পর প্রধান অভিযুক্তসহ দুই সহযোগীকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করেছে পুলিশ।

অপহরণের ৭২ ঘণ্টা পর ঢাকার সাভারের আশুলিয়া থানার কবিরপুর এলাকার একটি ভাড়া বাসা থেকে ওই স্কুলছাত্রীকে বৃহস্পতিবার রাতে উদ্ধার করা হয়। একইসাথে অপহরণে জড়িতদের আটক করা হয়। আটককৃতদের শুক্রবার (১৩ মে) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আটকরা হলেন- মূল আসামি নজরুল ইসলাম (২২), তার সহযোগি মোঃ আবদুল আজিজ অরিন (২২) ও রবিউল ইসলাম রাব্বি (২৩) । তাদের সকলের বাড়ি রায়পুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাঞ্চনপুর ও দেনায়েতপুর গ্রামে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, এ ঘটনায় শুক্রবার দুপুরে (১৩ মে) ওই ছাত্রীর বাবা মুহুরি আলম বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় মামলা করেছেন।

মামলায় তিনি অভিযোগ করেন, তার মেয়ে স্থানীয় রাখালিয়া গ্রামের প্রিন্সিপাল কাজি ফারুখি স্কুল এন্ড কলেজে ৭ম শ্রেণীতে পড়ে। স্কুলে যাওয়া-আসার পথে পৌরসভার টিএনটি সড়কের কাঞ্চনপুর গ্রামের সিএনজি চালক আক্তার হোসেনের ছেলে ডিসলাইন কর্মচারি নজরুল ইসলাম প্রায়ই উত্ত্যক্ত করতো। এই কাজে সহযোগিতা করতো একই গ্রামের বখাটে রবিউল ও অরিন। গত ১০ মে সকাল  ৯টার দিকে স্কুল থেকে বাসায় ফেরার পথে নজরুল তার দুই সহযোগিকে নিয়ে তার মেয়েকে অপহরণ করে ঢাকার আশুলিয়ার কবিরপুর শহরে নিয়ে যায়। সেখানে তাকে আটকে রেখে ধর্ষণ করে নজরুল।

মামলার তদন্তকারি কর্মকর্তা আরাফাত হোসেন বলেন, জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার (১৩ মে) বিকাল পাঁচটার সময় আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নির্যাতনের শিকার ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর