রাজবাড়ীতে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-27 18:49:16

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নে আক্কাস আলী (৭০) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আক্কাস আলী পাবনা জেলার বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়নের একটি ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। বিষয়টি নিশ্চিত করেছেন গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার।

মঙ্গলবার (২১জুন) দুপুর একটার দিকে গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের রাখালগাছি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আক্কাস আলী পাবনা জেলার বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়নের ডারাই গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারের ঘটনাকে কেন্দ্র করে তাকে হত্যা করা হতে পারে। তবে সর্বহারা পার্টির আধিপত্য নিয়ে এই হত্যাকান্ড বলে জানিয়েছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

নাম প্রকাশ না করার শর্তে এক জনপ্রতিনিধি বলেন, আক্কাস আলী এক সময় বেড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। দীর্ঘ ৪১ বছর আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আজ সকাল থেকে তিনি রাখালগাছি হতে গুদারাঘাট পর্যন্ত সরকারি রাস্তার কাজ দেখাশোনা করছিলেন। বেলা ১টার দিকে তাকে কুপিয়ে হত্যা করেছে। তার ঘাড়ে এবং হাতে একাধিক কোপের চিহ্ন রয়েছে। একাধিক সন্ত্রাসীরা তাকে হত্যা করে পালিয়ে যায় বলে তিনি জানান।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, আক্কাস আলীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করবে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করবেন। পুলিশ তদন্ত করে আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করবে।

এ সম্পর্কিত আরও খবর