ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-28 23:50:23

ময়মনসিংহের ত্রিশালে মহাসড়কের ডিভাইডারে কাজ করার সময় বাস চাপায় নুরে আলম (২০) নামে এক শ্রমিক এবং ভালুকার ভরাডোবা মোটরসাইকেল আরোহী সৌরভ (২৬) এক নিহত হয়েছেন। নুরে আলম নেত্রকোনার বারহাট্টা উপজেলার বাবুল মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেল চারটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বৈলর মণ্ডলবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

ত্রিশাল থানার পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, বৈলর মণ্ডলবাড়ি এলাকায় ট্রাক ও সিএনজির সংঘর্ষ হয়। দুর্ঘটনাকবলিত ওই সিএনজিটি রাস্তার ওপরেই পড়েছিল। এদিকে, নুরে আলম নামে এক শ্রমিক মহাসড়কের ডিভাইডার মেরামতের কাজ করছিলেন। এ সময় ময়মনসিংহ থেকে ঢাকাগামী রিফাত পরিবহনের একটি বাস দুর্ঘটনাকবলিত ওই সিএসজিকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নুরে আলমকে চাপা দিয়ে ডিভাইডারে উঠে যায়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও বলেন, ঘটনার পর বাসচালক পালিয়ে গেছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। অপর ঘটনায় ময়মনসিংহের ভালুকায় মোটরসাইকেল আরোহী সৌরভ (২৬) নিহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে ২৮ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের উপজেলার ভরাডোবা সিমা স্পিনিং মিলের উওরে ইউটার্ন এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায় ত্রিশাল উপজেলার মোঃ জুয়েল মিয়ার ছেলে সৌরভ মোটরসাইকেলে ভালুকা থেকে ত্রিশাল যাওয়ার পথে গাড়ির সাথে ধাক্কা লেগে ছিটকে পরে যায় এবং অপর একটি গাড়ি চাপায় তিনি ঘটনা স্থলে মারা যান।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি রিয়াদ মাহমুদ জানান ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর