নরসিংদীতে বিএনপি নেতা খোকনের বাড়িতে আগুন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 16:20:11

নরসিংদী জেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকনের বাসার নিচতলায় জেলা বিএনপি কার্যালয়ে আগুন লাগানোর অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত ৯টার দিকে শহরের চিনিশপুর এলাকার বাসভবনে আগুন দেওয়া হয়। বৃহস্পতিবার জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণার পর এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত ৯টার দিকে একদল দুর্বৃত্ত মশাল মিছিল নিয়ে চিনিশপুর এলাকায় খায়রুল কবীর খোকনের বাসভবন তথা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের গেইট ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় বাসভবনের নীচতলার জানালার গ্লাস ভেঙে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় তারা। খবর পেয়ে নরসিংদী দমকল বাহিনীর সদস্যরা আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বাসভবনের জানালা, গ্লাস ও চেয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন নরসিংদী জেলা বিএনপির সদস্যসচিব মনজুর এলাহী। এ সময় তিনি খায়রুল কবীর খোকনের বাসভবনে আগুনের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন। মনজুর এলাহী বলেন, সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে দায়িদের বিরুদ্ধে আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা ব্যবস্থা গ্রহণ করবে বলে আশাবাদ ব্যক্ত করছি।

বৃহস্পতিবার জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণাকে কেন্দ্র করে দলীয় কোন্দলের জেরে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে কী না সেটিও উড়িয়ে দেওয়া যায় না বলে মন্তব্য করেন তিনি।

বাড়ির কেয়ারটেকার কাজল জানান, অপরিচিত ১৫ থেকে ২০ জন লোক মশাল নিয়ে এসে বাড়িতে ভাঙচুর চালান। এসময় তারা বাড়ির ফটকে আগুন লাগিয়ে চলে যান। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিভিয়েছে।

নরসিংদী ফায়ার সার্ভিস ও ‍সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রায়হান বলেন, রাত ৯টা ১৩ মিনিটে আগুন লাগার খবর পাই। পরে দ্রুত আমাদের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিভেয়ে ফেলে।

এ সম্পর্কিত আরও খবর