স্বেচ্ছাসেবক লীগ নেতার মরদেহ উদ্ধার

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 23:15:53

নিখোঁজের তিনদিন পর পাবনার ঈশ্বরদী উপজেলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আসাদুল ইসলাম ওরফে এরশাদের (৩৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১২ ডিসেম্বর) বিকেলে উপজেলার মুলাডুলি বাণিজ্যিক ইক্ষু খামার সংলগ্ন পুরাতন ইটভাটার খাল থেকে এরশাদের মরদেহ উদ্ধার করা হয়। তিনি মুলাডুলি ইউনিয়নের ৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এবং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি হাবিবুর রহমান মোক্কাস প্রামানিকের ছেলে।

এরশাদের চাচাতো ভাই আমিরুল ইসলাম জানান, রুপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে চাকরি করতেন এরশাদ। সোমবার (১০ ডিসেম্বর) রাত ৮টায় বাড়ি ফেরেন। পরে খাওয়া-দাওয়া শেষে মশার কয়েল আনতে তিনি দোকানে যান। রাত সাড়ে ৯টার দিকে তিনি শেখ বাড়িতে যাচ্ছেন জানিয়ে ভ্যান চালকের মাধ্যমে কয়েল বাড়িতে পাঠিয়ে দেন। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

এ ব্যাপারে এরশাদের ভাই মহিরুল ইসলাম ঈশ্বরদী থানায় গত ১১ ডিসেম্বর একটি সাধারণ ডায়েরি করেন।

স্থানীয়রা জানান, এরশাদের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তার একটি চোখ ও কান কেটে ফেলেছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠু জানান, এরশাদ নিখোঁজের ঘটনাটি আমি শুনেছিলাম। তারা পারিবারিকভাবে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। কি কারণে বা কারা তাকে হত্যা করেছে এ ব্যাপারে এখনো কিছু জানা যায়নি।’

ঈশ্বরদী থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর