ককটেল ফাটিয়ে ডাকাতি, পালানোর সময় গাড়িচাপায় নিহত ১

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-09-01 01:46:56

লক্ষ্মীপুর শহরে ককটেল ফাটিয়ে আর কে শিল্পালয় নামের একটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডাকাতদের হামলায় দুই ব্যাবসায়ী আহত হন।

বুধবার (৭ জুন) রাত সাড়ে আটটায় শহরের বাজার সড়কে এ ঘটনা ঘটে।

দোকানের স্বর্ণালংকার লুটপাট করে পালিয়ে যাওয়ার সময় শহরের ইটের পোল এলাকায় ডাকাতদের ব্যবহৃত পিকআপের চাপায় সফি উল্যাহ নামে একজন নিহত ও তিনজন আহত হন।

এ সময় পুলিশ ধাওয়া করে দুই ডাকাতকে আটক করে।

জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার মো. সোহেল রানা এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ঘটনাস্থল আরকে শিল্পালয়ের স্বত্বাধিকারীর ছেলে অমিত কর্মকার জানান, প্রায় সাড়ে আটটার দিকে পিকআপ যোগে ৭-৮ জনের অস্ত্রধারী ডাকাতদল দোকানের সামনের সড়কে গাড়ি থামিয়ে দোকানে ঢুকেই স্বর্নালংকার-নগদ টাকা লুট করতে থাকে। এসময় বাধা দিলে ডাকাতরা দেশীয় অস্ত্র দিয়ে তার বাবা অপু কর্মকার ও তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। তাদের চিৎকারে পাশের ব্যাবসায়ীরা ছুটে আসলে ডাকাতরা কয়কটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

লক্ষ্মীপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার মো. সোহেল রানা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। সেখান থেকে কয়েকটি তাজা ককটেল উদ্ধার করা হয়। ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় তাদের বহনকারী দ্রুতগামী পিকআপ শহরের ইটেরপুল এলাকায় পথচারীদের চাপা দেয়। এতে এক পথচারী ঘটনাস্থলেই মারা যায়। আরও দুই পথচারী আহত হয়। এদের নাম পরিচয় এখনো জানা যায়নি। পরে পুলিশ ধাওয়া করে দুই ডাকাতসহ ডাকাতিতে ব্যাবহৃত পিকআপ আটক করতে সক্ষম হয় বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর