জেলও থাকার জায়গা বাড়ীও থাকার জায়গা: শ্রীপুরে কাদের সিদ্দিকী

ঢাকা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-17 12:46:40

জেলখানাও থাকার জায়গা বাড়ীও থাকার জায়গা। তাই নির্বাচন সামনে রেখে নেতাকর্মীদের জেলের ভয় দেখিয়ে লাভ নেই। সরকার যতই গ্রেফতার করুক আমাদের নির্বাচন থেকে দূরে সরিয়ে দেওয়া যাবে না। আমরা প্রচারণা চালিয়েই যাব। ৩০ তারিখ বিজয়ী হয়েই ঘরে ফিরব- ইনশাআল্লাহ।

শনিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় জাতীয় ঐক্যফ্রন্টের ময়মনসিংহ অভিমুখে দ্বিতীয় নির্বাচনী পথসভায় গাজীপুর-৩ আসনের প্রার্থী ইকবাল সিদ্দিকীর প্রচারণায় মাওনা চৌরাস্তায় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম উপস্থিত জনতার উদ্দেশ্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সন্তান। কিন্তু আমাদের এবারের লড়াই শেখ হাসিনার সঙ্গে, তাকে পরাজিত করার লড়াই, গনতন্ত্র ফিরিয়ে আনার লড়াই।

জাতীয় ঐক্যফ্রন্ট কোনো স্বাধীনতা বিরোধীদের সঙ্গে ঐক্য করে নাই দাবী করে কাদের সিদ্দিকী আরও বলেন, আওয়ামী লীগই স্বাধীনতা বিরোধীদের হাতে নৌকা তুলে দিয়েছে। জনসমর্থন হারিয়ে এখন পুলিশ দিয়ে বিরোধীদের দমনের পথে হাঁটছে সরকার। তাই পুলিশের প্রতি আহবান, আমরা আপনাদেরই ভাই, কারও অন্যায় আদেশ মেনে নিজেকে কলঙ্কিত করবেন না। এই দেশ সবার, এখানে সবাই আমরা মিলেমিশে থাকব।

পথসভার বক্তব্যে জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব ৩০ তারিখ সামনে রেখে ১০১ জনের কেন্দ্র পাহারা কমিটি গঠনের আহবান জানিয়ে বলেন, এলাকার গণ্যমান্যদের নিয়ে কমিটি গঠন করবেন। ফলাফল প্রকাশ হওয়ার আগ পর্যন্ত কেন্দ্র ছাড়বেন না। সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, এখনও হামলা-মামলা ও গ্রেফতার বন্ধ করুন, অন্যথায় জনগণ যদি জাগে; তাহলে পালানোর পথ পাবেন না।

শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান ফকিরের সভাপতিত্বে পথসভায় আরও বক্তব্য রাখেন, গাজীপুর-৩ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী ইকবাল সিদ্দিকী, বিএনপির ভাইস-চেয়ারম্যান সেলিমা রহমান, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর