গোপালগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষ, নিহত ১১

ঢাকা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 06:26:42

গোপালগঞ্জের হরিদাসপুরে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন প্রায় ১৫ জন। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুরের নিমতলা নামক স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে আট জন পুরুষ দুইটি শিশু ও এক জন নারী রয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. রুবেল শেখ ও সদর থানার ওসি গোলাম ফারুক জানান, বৃহস্পতিবার বিকালে হরিদাসপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে ঢাকা থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও অন্য একটি থ্রি-হুইলারের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও থ্রিহুইলার ধুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

তারা আরো জানান, এ ঘটনায় ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। এ ছাড়া ১৫ জন আহত হয়েছেন। পরে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান।

এ ঘটনার খবর পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমার সরকার ও পুলিশ সুপার সাইদুর রহমান খান ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন বলেও জানান তারা।

এ সম্পর্কিত আরও খবর