খোলা আছে ফিলিং স্টেশন

জেলা, জাতীয়

মাজেদুল নয়ন, স্পেশাল করেসপন্ডেন্ট | 2023-08-26 10:14:41

সকালে উত্তরা থেকে এয়ারপোর্ট পথে এগোনোর সময় হাতের বামের ডিএল ফিলিং স্টেশনটি খোলা চোখে পড়ে। একটু দাঁড়িয়ে ভাল মতো লক্ষ্য করতেই দেখা গেলো সেখানে গাড়িতে তেলও দেয়া হচ্ছে। কয়েকটি গণমাধ্যমে রাজধানীর পাম্পগুলো থেকে গ্যাস এবং তেল সরবরাহ করা হচ্ছে না এমন খবর গত রাতেও চোখে পড়েছিল। তাই কোনো ঝুঁকি না নিয়ে মোটরসাইকেলে তেল ভরে নিলাম।

তবে ফিলিং স্টেশনের কর্মী রাসেল জানালেন, এই ধরনের কোনো খবর তারা জানেন না। গতকাল রাত ১১ টা পর্যন্ত যেমন পাম্প খোলা ছিল, তেমনি সকাল ৭টা থেকেই নিয়মিত গাড়ির জ্বালানি সরবরাহ করা হচ্ছে।

ডিএল ফিলিং স্টেশনের সঙ্গেই লাগোয়া মাসুদ হাসান ফিলিং স্টেশন। সেখানেও গ্যাস এবং তেল নেয়ার গাড়ির ভিড় রয়েছে। এছাড়াও এয়ারপোর্ট রোডে সিটি ওভারসিজ সিএনজি ফিলিং স্টেশন, খিলক্ষেত সিএনজি ফিলিং স্টেশনও চালু রয়েছে দেখা যায়। তবে সিএনজি ফিলিং স্টেশনগুলোতে অটো-রিকশার ভিড় নেই বরং ব্যক্তিগত গাড়ির চাপ রয়েছে।

প্রগতি স্মরণিতে পিনাক্কেল সিএনজি স্টেশনেও গ্যাস সরবরাহ করতে দেখা গেছে। এছাড়াও ডিআইটি সড়কে জামান সিএনজি ফিলিং স্টেশন এবং হাজীপাড়া সিএনজি ও অয়েল ফিলিং স্টেশনে গ্যাস ও অকটেস সরবরাহ নিয়মিত রয়েছে।

হাজীপাড়া ফিলিং স্টেশনের ম্যানেজার সোহেল বার্তাকে বলেন, অনেকেই আমাদের এসে জিজ্ঞাসা করেছেন। তবে আমাদের পাম্প সকাল থেকেই খোলা রয়েছে। তবে সে ৩০ জানুয়ারি সরকারি ছুটি এবং নির্বাচনের কারণে পাম্প বন্ধ রাখা হবে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর