নারীকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় কলেজ ছাত্রসহ নারীর মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2024-04-01 15:41:56

গাইবান্ধা সন্তানসহ রেল লাইনে আত্মহত্যা করতে আসা অপরিচিত এক নারীকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক কলেজ ছাত্রসহ ওই নারীর মৃত্যু হয়েছে। এসময় ওই নারীর হাত থেকে ছিটকে গুরুতর আহত হওয়া সন্তানকে পাঠানো হয়েছে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে।

সোমবার (১ এপ্রিল) সকালে গাইবান্ধা জেলা শহরের মাঝিপাড়া এলাকার রেল লাইনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্রের নাম নাজিউল ইসলাম। তার বাড়ি জেলার সাঘাটা উপজেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। সে গাইবান্ধার বেসরকারি একটি স্কুল হতে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

এছাড়া নিহত গৃহবধূ মাঝিপাড়া এলাকার আনোয়ারের স্ত্রী বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সোমবার সকালে সন্তানকে সাথে নিয়ে আত্মহত্যার উদ্দেশ্য ওই গৃহবধূ মাঝিপাড়া এলাকার রেললাইনে অপেক্ষা করছিলেন। এর এক পর্যায়ে যখন ট্রেন আসা দেখেও লাইন থেকে সরছিল না, তখন কলেজ ছাত্র নাজিউল মেয়েটিকে লাইনের ওপর থেকে নামাতে হাত ধরে টানাটানি করতে থাকে। পরে উভয়ের জোরাজুরির এক পর্যায়ে ট্রেন আসলে দুজনেরই ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে দুজনেরই মৃত্যু হয়। আর নারীর হাতে থাকা দুবছর বয়সের শিশু সন্তানটি লাইনের বাহির ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে বাচ্চাটির অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে চিকিৎসকরা।

বোনারপাড়া (গাইবান্ধা) রেলওয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম মোবাইল ফোনে বার্তা২৪.কম-কে এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সন্তানসহ গৃহবধূকে বাঁচাতে গিয়ে এক কলেজ ছাত্রসহ দুজনেরই মৃত্যু হয়েছে। ওই নারীর কোল থেকে ছিটকে পড়ে আহত শিশু সন্তানকে চিকিৎসার জন্য রংপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর