নদীতে ভাসছিল যুবকের মরদেহ, পকেটে ছিল প্রেমিকাকে লেখা চিরকুট

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, সাভার (ঢাকা) | 2024-05-25 22:47:24

ঢাকা জেলার সাভারের আমিনবাজার তুরাগ নদী থেকে ভাসমান অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার পকেটে জন্ম নিবন্ধন সনদ ও একটি চিরকুট পেয়েছে পুলিশ।

শনিবার (২৫ মে) সকালে আমিনবাজার দিকনগর এলাকায় মরদেহ ভেসে থাকতে দেখে ৯৯৯ এ জানায় স্থানীয় বাসিন্দারা। পরে আমিনবাজার নৌ থানা পুলিশ গিয়ে  মরদেহ উদ্ধার করে।

নিহত ইমন সরকারের (২০) পরিবার রাজধানীর রুপনগর থানাধীন ঝিলপাড় বস্তিতে বসবাস করে। ইমন ডেমরা এলাকায় অটোরিকশা চালাতো বলে জানিয়েছে তার পরিবার। তবে ইমন কতদিন ধরে নিখোঁজ এমন কোন তথ্য তার পরিবারের কাছে ছিলনা বলে জানিয়েছে পুলিশ।স

তার পকেটে থাকা চিরকুটের সব লেখা পরিষ্কার ভাবে বোঝা যায়নি, তবে যতটুকু বোঝা গেছে তা হল- 'আমার নাম ইমন। বৃষ্টি নামের মেয়ের সাথে আমার রিলেশন হয়। আমি আমার মন থেকে ভালবাসি আর সে একটা বেঈমান। তার ভেতর টা ভালোনা এবং আমি ভেবেছিলাম তার মন খুব সুন্দর। কিন্তু সে বারবার আমাকে ব্যবহার করে। তার জন্য আমি আমার নিজের ফ্যামিলিকে দূরে রাখি আমি জানি না সে আমার সাথে কেন এমন করলো। আমি তাকে মন থেকে এখনও ভালবাসি, মিস করি।'

আমিনবাজার নৌ থানা পুলিশের পরিদর্শক (ইন্সপেক্টর) মো. আবু তাহের মিয়া বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। নিহতের পরিবারও এসেছিল। ময়নাতদন্ত শেষে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। পকেট থেকে পাওয়া চিরকুট দেখে মনে হয়েছে এ মৃত্যুর সাথে প্রেমের সম্পর্কের কোন বিষয় আছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনই নিশ্চিত ভাবে বলা যাচ্ছেনা। প্রাথমিক সুরতহালে তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাইনি আমরা।

এ সম্পর্কিত আরও খবর