কারওয়ান বাজারে তিন ছিনতাইকারী গ্রেফতার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

কারওয়ান বাজারে তিন ছিনতাইকারী গ্রেফতার, ছবি: বার্তা২৪.কম

কারওয়ান বাজারে তিন ছিনতাইকারী গ্রেফতার, ছবি: বার্তা২৪.কম

রাজধানীর কারওয়ানবাজার এলাকায় ছিনতাইয়ের অভিযোগে চাকুসহ তিন জনকে গ্রেফতার করেছে তেজগাঁও থানা পুলিশ।

বুধবার (২৬ জুন) সকালে ছিনতাইয়ের অভিযোগে চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় তেজগাঁও থানার অফিসার ইনচার্জ মো. মহসীন ।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ শাকিল (২৯), সজিব (১৯), এবং মোঃ মালেক (৩৩)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা রাজধানীর কাওরানবাজার, তেজগাঁও ও এর আশেপাশের এলাকায় সাধারণ মানুষের মোবাইল, মানিব্যাগ টান দেন, এসময় ধরা পড়লে ব্লেড দিয়ে মেরে পালিয়ে যায়।

এমনই এক ঘটনায় তেজগাঁওয়ে চাকু ও ব্লেডসহ ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) তেজগাঁও থানার কারওয়ান বাজার শুঁটকিপট্টি খান হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতার তিনজনই চিহ্নিত ছিনতাইকারী। তারা কারওয়ান বাজার কেন্দ্রিক ছিনতাই করে থাকেন। মূলত বাজারে আসা লোকজনই তাদের প্রধান টার্গেট। এসব লোক গাড়িতে করে আসা কিংবা যাওয়ার সময় তারা ছোঁ মেরে মোবাইল অথবা মানিব্যাগ টান দিয়ে নিয়ে যান। আবার বাজার শেষে হেঁটে যাওয়ার সময়ও হাত থেকে টান মেরে মোবাইল অথবা মানিব্যাগ নিয়ে পালিয়ে যান।

মঙ্গলবার (২৫ জুন) তারা ছিনতাইয়ের উদ্দেশে কারওয়ান বাজার শুঁটকিপট্টি খান হোটেলের সামনে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের শরীর তল্লাশি করে দুইটি চাকু এবং একটি ব্লেড উদ্ধার করা হয়। তারা এর আগেও একাধিকবার গ্রেফতার হয়েছিলেন। কিন্তু জামিনে বের হয়ে তারা আবারও একই অপরাধে জড়িয়ে পড়েন। গ্রেফতার শাকিলের বিরুদ্ধে ৪ টি, সজিবের বিরুদ্ধে ৫ টি এবং মালেকের বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে।