প্রতিপক্ষের হামলায় আহত ছাত্রদল নেতা আইসিইউতে

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2024-05-26 13:26:02

অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সবুজ সরদার (২৫) মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ।

গত শুক্রবার (২৪ মে) বিকেল ৫টার দিকে রাজবাড়ী জেলা শহর থেকে ছাত্রদলের সম্মেলন শেষে বাড়ি ফিরছিলেন তিনি। গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে তাকে বাস থেকে নামিয়ে বর্বরোচিত হামলা করে ছাত্রদলের একাংশের নেতারা।

হামলার পর স্থানীয়রা আহত সবুজকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পরে অবস্থার আরও অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শনিবার (২৬ মে) রাতে তার মাথায় অস্ত্রোপচারের পর আইসিইউতে স্থানান্তর করা হয়। তার অবস্থা খুবই আশঙ্কাজনক।

এ বিষয়ে সবুজ সরদারের বড় ভাই সেলিম সরদার অভিযোগ করে বলেন, রাজবাড়ী জেলা ছাত্রদলের সম্মেলন শেষে বাসযোগে বাড়ি ফিরছিল তার ছোট ভাই সবুজ। সে সময় তার ওপর বর্বরোচিত হামলা করা হয়। তিনি হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি চান।

রাজবাড়ী জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান বলেন, চেয়ারে বসা নিয়ে গোয়ালন্দের ছাত্রদলের এক নেতার সাথে অপর একটি পক্ষের হাতাহাতি হয়। পরবর্তীতে আমরা সব মিমাংসা করে দেই। পরে আবার শুনেছি গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সবুজ সরদারের ওপর গোয়ালন্দে দুর্বত্তরা হামলা চালিয়ে মারধর করেছে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মোশারফ আহম্মেদ জানান, সবুজের ওপর যে ঘটনা ঘটেছে তা ন্যক্কারজনক। সবুজ এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। যারা এ ঘটনার সাথে জড়িত তারা বিএনপিরই লোক সেজন্য আমার জেলা বিএনপি ও উপজেলা বিএনপি বসে দলীয়ভাবে সিদ্ধান্ত নিয়ে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জানান, হামলার ঘটনায় শনিবার রাত ৮টা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর