চট্টগ্রামে অস্ত্রসহ গ্রেফতার ২

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪

ছবি: বার্তা ২৪

চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকা থেকে দেশি অস্ত্রসহ সন্ত্রাসী জসিম ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২৫ জুন) কর্ণফুলী থানাধীন মহলখান এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতাররা হলেন- কর্ণফুলী থানাধীন উত্তর বন্দর এলাকার মৃত নসু মিয়া ওরফে নজু মিয়ার ছেলে মো. জসিম উদ্দিন ওরফে টুয়েন্টি জসিম (৩৮) এবং বাঁশখালীর সাধনপুর গ্রামের দিল মোহাম্মদের ছেলে মো. সেলিম (২৮)।

র‌্যাব-৭ জানায়, আগ্নেয়াস্ত্র নিয়ে মাদক কেনাবেচার উদ্দেশে মহলখান এলাকায় অস্ত্রধারী মাদক কারবারিরা অবস্থান করছে, এমন খবর পেয়ে মঙ্গলবার বিকেল চারটার দিকে অভিযান চালিয়ে জসিম ও সেলিম নামে দুই অস্ত্রধারীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি রিভলবার এবং তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেফতাররা দীর্ঘদিন ধরে এলাকায় প্রভাব বিস্তারসহ বিভিন্ন মাদক কারবারিদের মাদকদ্রব্য কেনাবেচা ও বহনে নিরাপত্তা দিতে আগ্নেয়াস্ত্র ব্যবহার করে আসছিল।

বুধবার (২৬ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. শরীফ-উল আলম বলেন, গ্রেফতার জসিমের বিরুদ্ধে কর্ণফুলী ও আনোয়ারা থানায় মাদক, অস্ত্র, ডাকাতি ও চুরির ৫টি এবং সেলিমের বিরুদ্ধে নগরীর পতেঙ্গা থানায় ২টি মামলা রয়েছে। দুজনকে পরবর্তী আইগত ব্যবস্থা নিতে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।