সাতক্ষীরায় মাছের ঘের থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাতক্ষীরা | 2024-06-29 15:53:50

সাতক্ষীরার শ্যামনগরে ঘেরের বাসা থেকে আবুল হাসা‌ন (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আবুল হাসা‌ন (৩৫) ৯নং সোরা গ্রামের মুনসুর আলী মালীর ছেলে।

শনিবার (২৯ জুন) উপজেলার গাবুরা ইউনিয়নের ৯নং সোরা গ্রামের একটি মাছের ঘের থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত মধ্য রাতে আবুল হাসান ৯নং সোরার খালপাড় এলাকায় তার নিজস্ব মাছের ঘের পাহারা দিতে যায়। শনিবার ঘেরের বাসায় তার ঝুলন্ত মরদেহ দেখা যায়।

এ বিষয়ে তার বড় ভাই হুদা মালী জানান, আবুল হাসান রাত ১২টার দিকে নিজস্ব মাছের ঘের পাহারা দিতে যায়। এরপর সকালে আমি ও আমার চাচা ঘেরে আটন ঝাড়তে যায়। এক পর্যায়ে পাশের ঘেরের মালিক হাসানের মৃত্যুর খবর আমাদের জানায়। আমরা দ্রুত ঘেরের বাসায় গিয়ে হাসানের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। সেখানে গিয়ে দেখা যায় ঘেরের বাসার আড়ার সাথে একটি চিকন লাইলনের দড়ি গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলছে। তার এক পা খাটের উপরে আর একটা পা মাটিতে পড়ে আছে।

হাসানের ভগ্নিপতি মিজানুর রহমান জানান, হাসানকে যেভাবে ঝুলতে দেখা গেছে সেটা আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে। ওর (হাসানের) একটা পা খাটের ওপরে আরেকটি পা মাটিতে লেগে ছিল।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আপাতত অপমৃত্যুর মামলা হয়েছে। রিপোর্ট আসলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর