২ দিনের সফরে কাল টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-07-04 17:41:00

দুই দিনের সফরে আগামীকাল শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এদিন মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে আয়োজিত পদ্মা বহুমুখী সেতু প্রকল্প নিমার্ণের সমাপনী অনুষ্ঠানের সুধী সমাবেশে অংশ নেবেন তিনি। সমাবেশ শেষে মাওয়া থেকে বিকেল ৫টার দিকে সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় সাজ সাজ রব বিরাজ করছে। জেলাজুড়ে গ্রহণ করা হয়েছে কঠোর নিরাপত্তাব্যবস্থা। দলীয় প্রধানের আগমনকে ঘিরে পুরো জেলার নেতা-কর্মীদের মধ্যে উদ্দীপনা বিরাজ করছে। আওয়ামী লীগ ও তার সহযোগী সব সংগঠনের নেতা-কর্মীরা অপেক্ষায় রয়েছেন অধীর আগ্রহে।

টুঙ্গিপাড়া পৌঁছে সন্ধ্যা পৌনে ৭টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী। পরদিন শনিবার সকালে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী। পরে বেলা ১১টার দিকে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত গিমাডাঙ্গা টুঙ্গিপাড়া (জিটি) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন, ‘এসো বঙ্গবন্ধুকে জানি’ শীর্ষক অ্যালবামের মোড়ক উন্মোচন ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।

দুপুর ১২টার দিকে নবনির্মিত টুঙ্গিপাড়া মাল্টিপারপাস পৌর সুপার মার্কেট পরিদর্শন করবেন। বিকেল ৪টার দিকে টুঙ্গিপাড়া থেকে সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

এ সম্পর্কিত আরও খবর