চুয়াডাঙ্গায় ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা | 2024-09-20 01:10:52

চুয়াডাঙ্গায় রকি (৩১) নামের এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা পৌর শহরের মাস্টারপাড়ার পূজা মন্দিরের নিকট এ ঘটনা ঘটে। রকি পৌর এলাকার মাঝেরপাড়ার বাসিন্দা ও ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে শহরের পূজাতলা এলাকায় কয়েকজন যুবক রকিকে বেধড়ক পিটিয়ে আহত করে। একপর্যায়ে রকির ডান হাতে ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়। এরপরই রকির ঘনিষ্ঠরা তাকে উদ্ধার করে শহরের একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসার জন্য নেয়। রাতেই তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে বলেও একাধিক সূত্র জানিয়েছে। তবে কে বা কারা রকিকে জখম করার ঘটনার সঙ্গে জড়িত, তাৎক্ষণিকভাবে তা জানা সম্ভব হয়নি।

তার চিকিৎসার বিষয়ে জানতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে খোঁজ নেয়া হয়। কিন্তু তাকে সেখানে নেয়া হয়নি বলে জরুরি বিভাগ সূত্রে নিশ্চিত করে।

এদিকে ঘটনার বিষয়ে জানতে জখম ছাত্রলীগ কর্মী রকির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। একাধিকবার মোবাইলে কল দিয়েও ফোন রিসিভ না হওয়ায় তার অবস্থান সম্পর্কে জানা যায়নি। তবে পূজাতলা এলাকার কয়েকজন জানিয়েছেন, রকির সঙ্গে অনেকের সম্পর্ক ভালো ছিল না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালে ছাত্রলীগের কর্মী হওয়ায় স্থানীয়ভাবে রকি প্রভাব খাটিয়ে চলতো। পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) আনোয়ার হোসেন বলেন, ঘটনাটি জানা নেই। অভিযোগ হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর