রংপুরে নতুন ডিআইজি, তিন জেলায় নতুন পুলিশ সুপার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-09-22 15:54:05

বাংলাদেশ পুলিশের চারজন ডিআইজি ও ৬ জন পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এরমধ্যে রংপুর রেঞ্জে নতুন ডিআইজি এবং নোয়াখালী, ঠাকুরগাঁও ও কুড়িগ্রাম জেলায় নতুন পুলিশ সুপার পদায়ন করা হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখা থেকে এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়। প্রজ্ঞাপনের সই করেন সিনিয়র সহকারী সচিব হাবিবুল হাসান।

বদলি হওয়া চার ডিআইজি হলেন, আমিনুল ইসলামকে রংপুর রেঞ্জের ডিআইজি, এস এন মো. নজরুল ইসলামকে সিআইডি, এস এম রোকন উদ্দিনকে পুলিশ স্টাফ কলেজে এবং মো. শফিকুল ইসলামকে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

বদলি হওয়া তিন জেলায় নতুন পুলিশ সুপার হলেন- মো. আব্দুল্লাহ আল ফারুককে নোয়াখালী জেলায়, শেখ জাহিদুল ইসলামকে ঠাকুরগাঁও জেলায় এবং মো. মাহফুজুর রহমানকে কুড়িগ্রাম জেলায় বদলি করা হয়েছে।

এছাড়া রিয়াজ উদ্দিন আহম্মেদকে কুড়িগ্রাম জেলায় পুলিশ সুপার হিসেবে বদলির আদেশ বাতিল, ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠককে ট্যুরিস্ট পুলিশে এবং নোয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানকে নীলফামারী ইনসার্ভিস পুলিশ ট্রেনিং সেন্টারে বদলি করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর