মনপুরায় মেঘনা নদী থেকে ২ জেলের মরদেহ উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ভোলা | 2024-09-22 18:15:37

ভোলার মনপুরায় মেঘনা নদী থেকে ২ জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২২ সেপ্টেম্বর) সকাল ৮টায় উপজেলার উত্তর সাকুচিয় ইউনিয়নের মাস্টার হাট সংলগ্ন পশ্চিম পাশের মেঘনা নদী থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। পরে দুপুর ১২টায় উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের কাউয়ার টেক এলাকার পূর্ব পাশের মেঘনা নদী থেকে আরও একটি মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা মরদেহ দুটি নদীতে ভাসতে দেখে থানায় খবর দেয়। পরবর্তীতে খবর পেয়ে মনপুরা থানা পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করে থানায় নিয়ে যায়। খবর পেয়ে মনপুরা থানায় এসে আত্মীয় স্বজনরা মরদেহ দুটি শনাক্ত করে নিয়ে যায়।

মরদেহ দুটি গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) আকস্মিক ঘূর্ণিঝড়ে ডুবে যাওয়া মাছধরা ট্রলারে থাকা জেলেদের বলে জানিয়েছে তাদের পরিবার।

শনাক্ত হওয়া প্রথম মরদেহটি জেলার তজুমুদ্দিন উপজেলার ২নং ওয়ার্ডের দেওয়ানপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে মো. বেলাল হোসেন (২৫)। আর দ্বিতীয় মরদেহটি মনপুরা উপজেলার হাজীর হাট ইউনিয়নের ২নং ওয়ার্ডের সোনার চর গ্রামের বাসিন্দা আবু তাহেরের ছেলে আলাউদ্দিনের (৩০)।

এ ব্যাপারে মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম জানান, উদ্ধার মরদেহ দুটি তাদের পরিবারের লোকজন শনাক্ত করেছেন। কোনপ্রকার আপত্তি না থাকায় মরদেহ দুটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মনপুরা থানায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর