মাদক উদ্ধার অভিযানে বাসে মিলল ৪২ রাউন্ড গুলি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, বরিশাল | 2024-09-23 00:39:23

বরিশালে মাদক উদ্ধারের অভিযানে গিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস থেকে ৪২ রাউন্ড পিস্তলের গুলিসহ একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজ এলাকায় এ অভিযান করে মাদক নিয়ন্ত্রণ অধিদফতর। পরে বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়।

মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, মাদক উদ্ধারের জন্য তাদের একটি দল রহমতপুর বাসস্ট্যান্ডে এলাকায় তল্লাশি চৌকি স্থাপন করেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস থামানো হয়। তখন বাসের একটি আসনের উপর ব্যাগ পড়ে থাকতে দেখে বাসের সুপারভাইজার। তিনি ব্যাগের মালিককে সন্ধান করে পাননি। পরে ব্যাগ খুলে একটি বক্স দেখতে পায়। বক্সটি খুলে গুলি দেখে তাকে জানিয়েছেন।

সহকারী পরিচালক বলেন, ব্যাগের মধ্যে বাক্স ছাড়াও একটি খালি ম্যাগজিন, কিছু কাপড়, দুইটি মোবাইল ফোন ও কিছু কাগজপত্র উদ্ধার করা হয়। পরে বিষয়টি এয়ারপোর্ট থানার ওসিকে জানানো হয়। তারা এলে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বরিশাল এয়ারপোর্ট থানার ওসি জাকির সিকদার বলেন, কাউকে পাওয়া যায়নি। যে কাগজপত্র পাওয়া গিয়েছে, সেখানে নামের সাথে কোনো মিল নেই। তাই আপাতত এ ঘটনায় জিডি করা হবে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর