লক্ষ্মীপুরে আ.লীগ নেতাকে পিটিয়ে হত্যা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2024-09-23 02:58:19

লক্ষ্মীপুরে বাড়িতে ঢুকে ধাওয়া করে নুর আলম ওরপে নুরু টেইলর (৬০) নামে এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (২২ সেপ্টেম্বর) রাত সোয়া ৮ টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নুরুর ছেলে আরিফ হোসেন বলেন, আমার বাবা বাড়িতে ছিলেন। বাবার মোবাইলফোনে কেউ একজন কল দিয়ে জানিয়েছে তাকে লোকেরা মারতে আসছে। এতে তিনি ঘর থেকে পালানোর জন্য বের হচ্ছিলেন। ঠিক সেই মুহূর্তেই  ১০ থেকে ১২ জন লোক লাঠিসোটা নিয়ে বাড়িতে বাবাকে মারতে আসেন। পরে তারা ধাওয়া করে আমার বাবাকে  এলোপাতাড়ি পেটায়৷ এরমধ্যে বাড়ির পুকুরে একবার ফেলে দেয়। সেখান থেকে উঠিয়ে আবার পিটিয়েছে। রক্তাক্ত অবস্থায় বাবাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নুরু চন্দ্রগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পেশায় দর্জি ছিলেন।

জানা গেছে, রক্তাক্ত অবস্থায় নুরুকে উদ্ধার করে প্রথমে চন্দ্রগঞ্জের একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানেই নুরুকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তাকে সদর হাসপাতালে আনা হয়৷

নিহত নুরুর ছেলে আরিফ হোসেন আরও জানান, হামলাকারীদের মধ্যে খোকন নামে একজনকে তিনি চিনতে পেরেছেন। খোকন বিএনপি করে। খোকনের নেতৃত্বেই তার বাবাকে মারা হয়েছে। বাবা আওয়ামী লীগ করলেও কারো ক্ষতি করেনি। কারো সঙ্গে কোন শত্রুতাও নেই। রাজনৈতিক কারণেই বাবাকে মারা হয়েছে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীন বলেন, মৃত অবস্থায় নুরু নামে এক লোককে হাসপাতালে আনা হয়েছে। তার মরদেহ মর্গে আছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, একজন মারা গেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হাসপাতালেও পুলিশ পাঠানো হবে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর