ময়মনসিংহে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2024-09-24 19:52:05

ময়মনসিংহের ফুলপুরে পৃথক অভিযানে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ করেছে পুলিশ। এসময় ট্রাক-কাভার্ডভ্যানের চালক ও সহকারীসহ চারজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, হালুয়াঘাট উপজেলার মুনছুর আলীর ছেলে মো. মমিন উল্লাহ (২৫) এবং মো. মিলন মিয়ার ছেলে ইমন মিয়া (২১), মাদারীপুরের শিবচর থানার ভদ্রাসন গ্রামের মৃত সোহেল হোসেনের ছেলে মো. তামীম হোসেন (২৪) এবং কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার ভাটিয়া মোড়লপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে মো. রাসেল মিয়া (২২)।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন গোলচত্তর এলাকায় চেকপোস্ট বসিয়ে ১৬৬ বস্তা জিরাসহ দুইজনকে আটক করা৷ হয়। এর আগে, সোমবার সকালে একই জায়গায় চেকপোস্ট বসিয়ে ৩০০ পিস ভারতীয় কম্বলসহ দুই জনকে আটক করা হয়।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হাদী এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, হালুয়াঘাট-ধোবাউড়া সীমান্ত দিয়ে অবৈধভাবে বিভিন্ন পণ্য আসছে, এমন সংবাদ পেয়ে বাসস্ট্যান্ড সংলগ্ন গোলচত্তর এলাকায় চেকপোস্ট বসায় ফুলপুর থানা পুলিশ। পরে আজ সকালে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ১৬৬ বস্তায় ৪ হাজার ৯৮০ কেজি ভারতীয় জিরা জব্দ করা হয়। পরে জব্দকৃত জিরা ও গাড়িতে থাকা চালক মমিন উল্লাহ ও সহকারী ইমন মিয়াকে আটক করে থানায় আনা হয়। এর আগে সোমবার সকালে একই জায়গায় চেকপোস্ট বসিয়ে একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ করা হয়। পরে গাড়িতে থাকা চালক মো. তামীম হোসেন ও সহকারী মো. রাসেল মিয়াকে আটক করে থানায় আনা হয়।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাদী বলেন, দুই অভিযানে আটক চার জনের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এ সম্পর্কিত আরও খবর