চুয়াডাঙ্গায় ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা | 2024-09-29 06:14:16

চুয়াডাঙ্গায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা একটার দিকে স্থানীয়রা তাকে দামুড়হুদা উপজেলার ছোট দুধপাতিলা রেললাইনের পাশে জখম অবস্থায় পড়ে থাকতে দেখে। এসময় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তার মৃত্যু হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত বৃদ্ধার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ছোট দুধপাতিলা গ্রামের বাসিন্দা ইকরামুল হক জানান, রেললাইনের পাশে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা বৃদ্ধাকে পড়ে থাকতে দেখেন। পরে বেলা সোয়া একটার দিকে গ্রামবাসীর সহায়তায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি বলেন, ওই বৃদ্ধা গ্রামের বাসিন্দা নন। ট্রেনের ধাক্কায় অথবা চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে তিনি জখম হতে পারেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাজমুস সাকিব জানান, বৃদ্ধার মাথায় গুরুতর আঘাত ছিল। জরুরি বিভাগ থেকে চিকিৎসার পর তাকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়, কিন্তু সন্ধ্যায় তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. ওয়াহিদ মাহমুদ রবিন বলেন, এ ঘটনায় থানা পুলিশকে অবগত করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর