রাজবাড়ীতে সেনাবাহিনীর অভিযানে গ্রেফতার ২

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2024-09-30 08:51:58

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নে সেনাবাহিনী বিশেষ অভিযান পরিচালনা করে হত্যার চেষ্টা মামলার ২জন আসামিকে গ্রেফতার করেছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় রাজবাড়ী সেনা ক্যাম্প কর্তৃক সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মুচিদাহ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো- বসন্তপুর ইউনিয়নের মুচিদাহ গ্রামের মৃত হাবিবুর রহমান খানের ছেলে আমজাদ খান (৫০) ও একই গ্রামের নওশের খানের ছেলে হাফিজ খান (২৮)।

জানা গেছে, রোববার দুপুরে সদর উপজেলার মুচিদাহ গ্রামের মো. আব্দুল হান্নান খানের ছেলে মো. সাগর আলী খান রাজবাড়ীর অস্থায়ী সেনা ক্যাম্পে এসে অভিযোগ করে জানায়, গত ১৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টার দিকে তার বাবা বসন্তপুর ইউনিয়নের মুচিদাহ খেলার মাঠ থেকে নিজ বাড়িতে আসছিল। ওই সময় এলাকার কতিপয় দুস্কৃতিকারী জমি সংক্রান্ত বিরোধের জেরে দেশীয় অস্ত্রশস্ত্র এবং ধারালো ছুরিসহ তার পিতাকে হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা এবং কুপিয়ে গুরুতর জখম করে।

এ ঘটনায় তারা রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত আসামিরা গ্রেফতার না হওয়ায় তাদের গ্রেফতার ও শাস্তি নিশ্চিতকরণে সেনাবাহিনীর সহযোগিতা কামনা করেন।

এ অভিযোগের গুরুত্ব বিবেচনায় রেখে সেনা কর্তৃপক্ষ দ্রুত একটি পরিকল্পিত অভিযানের সিদ্ধান্ত গ্রহণ করে। প্রয়োজনীয় গোয়েন্দা তথ্য সংগ্রহ ও যাচাই-বাছাইয়ের পর রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজবাড়ী সেনা ক্যাম্পের সেনা সদস্যদের একটি দল মুচিদাহ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মামলার ২নং আসামি আমজাদ খান ও ১০নং আসামি হাফিজ খানকে (২৮) গ্রেফতার করে।

পরে সেনা ক্যাম্প থেকে গ্রেফতারকৃত আসামিদের রাত সোয়া ১০টার দিকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর