রংপুরে আ.লীগ নেতা ইমনের ৩ দিনের রিমান্ড

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2024-10-03 16:17:44

রংপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলির আঘাতে মমদেল আহত মামলায় মহানগর আওয়ামী লীগ কোতয়ালী থানার সাবেক দফতর সম্পাদক সোহেল রানা ইমনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২ অক্টোবর) দিবাগত রাত আড়াইটায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশি অভিযান চালিয়ে নিজ বাসভবন থেকে আসামিকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে রংপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সোয়েবুর রহমান তার রিমান্ড মঞ্জুর করেন।

এদিন সকালে রংপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট -১ম (পুলিশ ফাইল) আদালতের বিচারক মোঃ সোয়েবুর রহমানের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা এসআই (নিঃ) মোঃ নুরুন নবী। দুটি আবেদনের শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর এবং জামিন না মঞ্জুর করেন বিচারক৷ পুলিশ রিমান্ড শেষে ৫ অক্টোবর হাজিরার দিন ধার্য করা হয়েছে।

মমদেলের ভাগিনা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

গত ১৭ আগস্ট আনুমানিক বিকেল ৩টায় কোটা বিরোধী সংস্কার আন্দোলনে ছাত্র জনতার শান্তিপূর্ণ মিছিল গ্রান্ড হোটেল মোড় থেকে কাচারি বাজার জিরো পয়েন্ট থেকে আসতে থাকলে সিটি বাজার পূর্বপাশে আওয়ামী ছাত্রলীগ সন্ত্রাস বাহিনী মিছিলে এলোপাতাড়ি মারধর, খুন-জখম ও হত্যার উদ্দেশে আক্রমণ করে। তখন ১ নং থেকে ৮ নং আসামিদের হাতে আগ্নেয়াস্ত্রের গুলির আঘাতে মমদেলের বাম পায়ের হাঁটুর নিচের অংশ ও বাম হাতের ওপরের অংশ জখম হয়।

পরে রংপুর নগরীর ধাপ হেলথ সিটি স্পেশালাইড হাসপাতালে চিকিৎসারত অবস্থায় বাম পায়ের হাঁটু নিচের অংশ কেটে ফেলতে হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর