আন্দোলনে নিহত শাওন হত্যার বিচারের দাবি

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নরসিংদী | 2024-10-05 17:45:03

ছাত্র-জনতার আন্দোলনে নিহত শাওনের পরিবারের নিরাপত্তা ও হত্যাকারীদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবারের সদস্যরা। এসময় সম্প্রতি শাওনের পরিবারকে আইনজীবী সমিতি কার্যালয়ে নিয়ে মামলা প্রত্যাহার করতে হলফনামায় স্বাক্ষর করানোর বিষয়টির নিন্দাও জানানো হয়।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে শহরের চিনিশপুরস্থ নরসিংদী জেলা বিএনপির কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে নিহতের পরিবারের সদস্যরা। এসময় নিহত শাওনের মা হাসিনা বেগম, শাওনের ভাই ও মামলার বাদী অলিউল্লাহ, জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক রাব্বাী মিয়াসহ জেলা ও মাধবদী থানা ছাত্রদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৯ জুলাই নরসিংদীর মাধবদীতে আন্দোলনের সময় আওয়ামী সন্ত্রাসীদের গুলিতে শাওন নিহত হয়। এরই প্রেক্ষিতে গত ১ অক্টোবর নরসিংদীর মাধবদী থানায় শেখ হাসিনাসহ তার দোসরদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করি। শেখ হাসিনাসহ তার দোসরদের বিরুদ্ধে দায়ের করা হত্যা মামলা তুলে নিতে চাপ প্রয়োগের পাশাপাশি নিরাপত্তা হীনতা দেখা দেয়।  গত ২ অক্টোবর আওয়ামীপন্থী আইনজীবীরা মামলা তুলে নিতে জোর পূর্বক স্বাক্ষর নেয়। আমার পরিবারসহ নরসিংদীতে নিহত ২২ জনের পরিবারের নিরাপত্তার পাশাপাশি দোষীদের বিচার দাবি করছি।

এ সম্পর্কিত আরও খবর