নওগাঁয় ৪ ব্যবসায়ীকে জরিমানা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নওগাঁ | 2024-10-05 18:18:53

নওগাঁয় অভিযান চালিয়ে চার ব্যবসায়ীকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। এসময় চার ব্যবসায়ীকে মোট ৬ হাজার টাকা জরিমানা করা হয়।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে শহরের পাইকারি ও খুচরা বাজারে এই অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের নওগাঁর সহকারী পরিচালক মো. রুবেল আহমেদ।

এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের নওগাঁর সহকারী পরিচালক রুবেল আহমেদ বলেন, ডিমের বাজার নিয়ন্ত্রণসহ সকল দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল ও স্বাভাবিক রাখতে দুপুরে শহরের পাইকারি ও খুচরা বাজারের বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করা হয়। এসময় ক্রয়-বিক্রয় ভাউচার সংরক্ষণ, বেশি দামে দ্রব্যমূল্যে বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করায় কাঁচা বাজারের আল আমিন সবজি ঘরকে ২ হাজার টাকা, এছাহক আলী সবজি ঘরকে ২ হাজার টাকা, মুরগি বাজারের হোসাইন পোল্ট্রি ফার্মকে ১ হাজার টাকা ও প্রিয়াংকা আতব ভান্ডারকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, ডিমের দামসহ বিভিন্ন দ্রব্যমূল্যের দাম স্বাভাবিক রাখতে ব্যবসায়ীদের নির্দেশনা দেয়া হয়েছে। বাজার তদারকির কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।অভিযানের সময় নওগাঁ সদর থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর