পরিত্যক্ত ডোবায় মিলল অজ্ঞাত ব্যক্তির মরদেহ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2024-10-06 23:10:09

লক্ষ্মীপুরে রাস্তার পাশে একটি পরিত্যক্ত ডোবা থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (৬ অক্টোবর) রাতে লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডস্থ লাহারকান্দি গ্রামের ছদর উদ্দিন ভূঁইয়া বাড়ির সামনের একটি পরিত্যক্ত ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

খবর পেয়ে লক্ষ্মীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, ধারণা করা হয়েছে যে কেউ হত্যা করে তার মরদেহ এখানে ফেলে গেছে।

স্থানীয়রা জানায়, আজ আছর নামাজের পরপর নাছির উদ্দীন নামে এক ব্যক্তি জাল ফেলতে যান খালে। তখন তার নাকে পচা দুর্গন্ধ আসে। ডোবায় তাকালে দেখতে পান মানুষের হাত দেখা যায়। তাৎক্ষণিক আশপাশের লোকজনকে তিনি বিষয়টি জানান। পরে লোকজন এসে পুলিশকে খবর দেয়। নিহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। ধারণা করা হয়েছে খুনিরা হত্যার পর মরদেহ এখানে ফেলে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন বলেন, মরদেহ দেখে ধারণা করা হচ্ছে ২ থেকে ৩দিন পূর্বের হবে। ঘটনাস্থলে পিবিআই টিম এসেছে। নিহত ব্যক্তির হাতের আঙুলের চাপ নেওয়া হয়েছে। মরদেহটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আশাকরি দ্রুত তার পরিচয় শনাক্ত করা সম্ভব হবে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর