পানিবন্দি শাশুড়িকে উদ্ধার করতে গিয়ে প্রাণ গেল জামাতার

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর (ময়মনসিংহ) | 2024-10-07 01:05:42

ময়মনসিংহের ফুলপুরে বন্যার পানিতে আটকে পড়া শাশুড়িকে উদ্ধার করতে গিয়ে জামাতা মো. উজ্জল মিয়া (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

রোববার (৬ অক্টোবর) বিকালে উপজেলার হাটপাগলা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত উজ্জল মিয়া শেরপুর জেলার নকলা পৌর শহরের মৃত আমজত আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের পূর্ব চিকনা এলকায় উজ্জলের শাশুড়ি কুলসুম বেগম (৫৫) পানিবন্দি হয়ে পড়েন। খবর পেয়ে রোববার সকালে উজ্জল মিয়া ঘটনাস্থলে এসে শাশুড়িকে উদ্ধার করে নিরাপদ আশ্রয়ে পৌঁছে দেন। এসময় হাটপাগলা এলাকায় যাওয়ার পথে প্রবল স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হন তিনি।

ফুলপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ লুৎফর রহমান বলেন, সকাল ১০টার দিকে নিখোঁজ হওয়ার পর ময়মনসিংহ থেকে ডুবুরি দল এসে বিকেল পৌনে ৫টার দিকে হাটপাগলা এলাকা থেকে উজ্জলের মরদেহ উদ্ধার করে।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার এ বি এম আরিফুল ইসলাম বলেন, বিকেল পৌনে পাঁচটার দিকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। তিনি তার শ্বশুরবাড়ির লোকজনকে উদ্ধার করতে এসেছিলেন। উদ্ধারকাজ শেষে হঠাৎ তিনি গর্তে পড়ে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি। সে সময় এলাকাটিতে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারকাজ চালাচ্ছিলেন। ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্তামর্তা (ওসি) আবদুল হাদী বলেন, সকাল ১০টার দিকে নিখোঁজ হওয়ার পর বিকেলে পূর্ব চিকনা এলাকা থেকে উজ্জল মিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

এ সম্পর্কিত আরও খবর