গাংনীতে হত্যা মামলার দুই আসামি আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মেহেরপুর | 2024-10-07 13:15:54

মেহেরপুরের গাংনীতে চাঞ্চল্যকর হত্যা মামলার দুই আসামিকে আটক করেছে র‌্যাব। রোববার (৬ অক্টোবর) রাতে র‌্যাব-১২ ক্যাম্পের এক বিশেষ অভিযানে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার একটি গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটক দুজন হচ্ছে- সাহাবুর রহমান মিন্টু (৪০) ও শাহ আলম পল্টু (২৮)। তারা মেহেরপুরের গাংনী উপজেলার বাওট গ্রামের মহিবুল হকের ছেলে।
তারা দুজন বাওট গ্রামের নাহারুল ইসলাম হত্যা মামলার আসামি।

অভিযানের নেতৃত্ব দেওয়া র‌্যাব-১২ সিপিসি ৩ গাংনী ক্যাম্প কমান্ডার এনামুল হক জানান, আত্মগোপনে থাকা দুই আসামির খোঁজ করছিল র‌্যাব। তথ্য প্রযুক্তির ব্যবহার ও অন্যান্য মাধ্যম দিয়ে র‌্যাব তাদের অবস্থান শনাক্ত করতে সক্ষম হয়। তারই আলোকে রোববার রাত ৯টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আব্দুলপুর গ্রামে অভিযান চালানো হয়। অভিযানে ওই গ্রামের একটি বাড়ি থেকে পল্টু ও মিন্টুকে আটক করতে সক্ষম হয় র‌্যাব।

আটক দুজনকে হত্যা মামলার আসামি হিসেবে গাংনী থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হচ্ছে বলে জানান র‌্যাব ক্যাম্প কমান্ডার।

এদিকে চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি আটক হওয়ায় মামলাটির বিচার প্রক্রিয়ায় গতি পেল বলে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বাদি পক্ষ।

প্রসঙ্গত, গত ৬ আগস্ট রাতে বাওট গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাহারূল ইসলামকে (৫০) কুপিয়ে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের পরিবার বাদি হয়ে গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ওই মামলার এজাহারভুক্ত আসামি মিন্টু ও পল্টু।

এ সম্পর্কিত আরও খবর