ফুফাত ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় দুই সহোদর গ্রেফতার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নরসিংদী | 2024-10-10 21:20:05

পিতা হত্যার প্রতিশোধ নিতে ফুফাতো ভাইকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত দুই সহোদরকে গ্রেফতার করেছে নরসিংদী র‍্যাব-১১।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সিপিএসসি নরসিংদীর স্কোয়াড্রন লিডার মো: ইশতিয়াক হোসাইন।

গ্রেফতারকৃতরা হলো- নরসিংদী শহরের চৌয়ালা মহল্লার মৃত মোঃ হাবিবুর রহমান হাবুর ছেলে মোঃ নাঈম মিয়া (৩০) ও মোঃ নাদিম মিয়া (২৫)। তাদের গত বুধবার (৯ অক্টোবর) রাতে র‌্যাব-১১ যৌথ অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার তারাবো- মাসাবো এলাকা থেকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, শহরের চৌয়ালা এলাকার আব্দুল কাদের এর ছেলে হানিফ মিয়া (৩২)কে পারিবারিক ও জমি সংক্রান্ত পূর্বশত্রুতার জেরে গত ১ অক্টোবর দুপুরে শহরের কাউরিয়াপাড়া পৌর ঈদগাহ মাঠের গেটের সামনের রাস্তায় প্রকাশ্যে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের পরিবার সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক ও জমি সংক্রান্ত বিরোধের জেরে দেড় মাস আগে নিহত হানিফ ও তার ছোট ভাই আব্দুল্লাহ ওরফে বাবু, প্রতিবেশী সাজ্জাদ এর সহযোগিতায় তাদের মামা হাবিবুর রহমান ওরফে হাবু মিয়াকে কুপিয়ে হত্যা করে। ওই ঘটনায় নিহত হানিফ, আব্দুল্লাহ এবং সাজ্জাদের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়। পরে আসামী আব্দুল্লাহ ওরফে বাবু গ্রেফতার হলেও হানিফ এবং সাজ্জাদ আত্মগোপনে চলে যায়। গত ১ অক্টোবর দুপুরে মোঃ হানিফ মিয়া পৌর ঈদগাহ মাঠে এক ব্যক্তির জানাজা নামাজ পড়তে যায়। এ সময় মামাত ভাই দুই সহোদর নাঈম এবং নাদিম আসামী হানিফ মিয়াকে দেখতে পায়। কাউরিয়াপাড়া পৌর ঈদগাহ মাঠের মেইন গেটের সামনে পৌছালে হানিফ মিয়াকে দিবালোকে কুপিয়ে হত্যা করে। হত্যায় ব্যবহৃত ছুরি মেঘনা নদীতে ফেলে দিয়ে আত্মগোপনে চলে যায়।

এ সম্পর্কিত আরও খবর