প্রতিমা বিসর্জনের সময় নৌকা থেকে পড়ে বৃদ্ধ নিখোঁজ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নওগাঁ | 2024-10-14 00:02:46

নওগাঁয় প্রতিমা বিসর্জন দিতে গিয়ে নৌকা থেকে পড়ে ৬২বছরের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। রবিবার (১৩ অক্টোবর) ছোট যমুনা নদীতে পড়ে নিখোঁজ হন তিনি। শহরের দহের ঘাট নামক এলাকায় ডুবুরি দল তাকে খোঁজার কাজ করছেন।

নিখোঁজ ওই ব্যক্তির নাম চিত্তরঞ্জন চক্রবর্ত্তী। তিনি পার নওগাঁ এলাকার একটি স্কুলের পিছনে ভাড়া বাসায় থাকতেন। এবং চাল ব্যবসায়ী বেলাল হোসেনের গদি ঘরে চাকরি করতেন।

এদিন রাতে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন নিখোঁজ চিত্তরঞ্জন চক্রবর্তীর আত্মীয় মানিক কুমার সাহা।

মানিক কুমার সাহা বলেন, চিত্তরঞ্জন চক্রবর্ত্তী আমার মেসো হয়। রবিবার তিনি শহরের আলুপট্টি এলকার ‘পার-নওগাঁ বারোয়ারী সার্বজনীন পূজা মন্ডপ’ এর নৌকায় ছিলেন। সন্ধ্যার দিকে চলন্ত নৌকা থেকে হঠাৎ করে নদীর জলে পড়ে যান তিনি। দেখতে পেয়ে তার ছেলে গৌড় চক্রবর্ত্তীও বাবাকে খোঁজার জন্য নদীর জলে লাফ দেয়। কিন্তু খুঁজে পাওয়া যায়নি। বিষয়টি জানাজানি হলে নওগাঁর ডুবুরি দল রাত ১০টা পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করেও পায়নি।

এখন রাজশাহী থেকে একটি ডুবুরি দল আসছে। পাশাপাশি ফাযার সার্ভিসের সদস্যরা তাকে খোঁজার চেষ্টা করছেন। জানিনা আমার মেসোর ভাগ্যে কি আছে। তবে আশা করছি তাকে যেন খুঁজে পাওয়া যায়।

রাত ১১টার দিকে চিত্তরঞ্জন চক্রবর্ত্তীর নিখোঁজের সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)  নূরে আলম সিদ্দিকী মুঠোফোনে জানান, তাকে উদ্ধারের জন্য আমাদের ফায়ার সার্ভিসের সদস্যরা কাজ করছেন। পাশাপাশি রাজশাহী থেকে একটি ডুবুরি দল এসে তাকে খোঁজার চেষ্টা করবেন।

 

এ সম্পর্কিত আরও খবর