সিলেটে দুর্বৃত্তদের হামলায় ছাত্রলীগ নেতাসহ আহত ২

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2024-10-18 23:24:59

সিলেটে এক ছাত্রলীগ নেতা ও তার সঙ্গে থাকা এক যুবককে এলোপাতাড়ি কুপিয়েছে দুর্বৃত্তরা। তবে এই ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে সিলেট নগরীর মেন্দিবাগ এলাকায় এ ঘটনা ঘটে। আহত দু'জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকায় প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।  

আহতরা হলেন- দক্ষিণ সুরমার কদমতলী এলাকার আব্দুল বাসিত সেলিমের ছেলে ও সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের সভাপতি মো. হাসান মাহমুদ (২৫) ও মেন্দিবাগ এলাকার বাসিন্দা মো. মাজহার (২৬)।

এ বিষয়ে রাত ১১টার দিকে বার্তা২৪.কম-কে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সন্ধ্যা ৭টা ১০ মিনিটের দিকে আহত দু'জন সেখানে দাঁড়িয়েছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। 

তিনি আরও বলেন, আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকায় প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। তবে কাউকে আটক করা যায়নি। এই ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও খবর