দর্শনায় মানসিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, ব্যবসায়ী গ্রেফতার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা
  • |
  • Font increase
  • Font Decrease

দর্শনায় মানসিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, ব্যবসায়ী গ্রেফতার

দর্শনায় মানসিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, ব্যবসায়ী গ্রেফতার

চুয়াডাঙ্গায় মানসিক প্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহম্মদ আলী (৫৬) নামের এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ অক্টোবর) দুপুর ১২টার দিকে দর্শনা থানার মদনা গ্রামে এ ঘটনা ঘটে। 

বিজ্ঞাপন

গ্রেফতার আহম্মদ আলী মদনা গ্রামের জুড়ন মন্ডলের ছেলে। 

বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদ তিতুমীর।

পুলিশ জানায়, দর্শনার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের মদনা গ্রামের দক্ষিণপাড়ার এক শিশুকন্যা (১২) বাড়ির পাশে মাঠে যায়। এসময় ওই গ্রামের আহম্মদ আলী শিশুটিকে মাঠে একা পেয়ে একটি ঝাল খেতের মধ্যে নিয়ে ধর্ষণ করে। এমন অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযুক্ত আহম্মদ আলীকে গ্রেফতার করেছে পুলিশ। পরে ধর্ষণের শিকার ওই শিশুর পিতা বাদী হয়ে আহম্মদ আলীর বিরুদ্ধে দর্শনা থানায় একটি মামলা করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে গ্রামের নস্কর দোহা বিলে পদ্মফুল (ঢেঁপ) তুলতে যায় মানসিক প্রতিবন্ধী এক শিশু। এসময় গ্রামের সার-কীটনাশক ও ডিজেল ব্যবসায়ী আহম্মদ আলী শিশুটিকে মাঠে একা পেয়ে ঝাল খেতের মধ্যে নিয়ে তাকে ধর্ষণ করে। এমন অভিযোগের ভিত্তিতে সন্ধ্যার পর গ্রামে বিচার-সালিশের আয়োজন করা হয়।

বিচার-সালিশে আহম্মদ আলী প্রভাব খাটিয়ে বিচারের রায়কে অমান্য করলে শুরু হয় হট্টগোল। এক পর্যায় হাতাহাতি শুরু হলে বিচারের রায় ভেস্তে যায়। পরে খবর পেয়ে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহম্মদ আলীকে গ্রেফতার করে।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদ তিতুমীর বলেন, মদনায় মানসিক প্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের অভিযোগে আহম্মদ আলী নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। পরে ধর্ষণের শিকার ওই শিশুর পিতা বাদী হয়ে একটি মামলা করেছেন। আসামিকে শনিবার (১৯ অক্টোবর) আদালতে পাঠানো হবে। আর ভুক্তভোগী শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হবে।