আশুগঞ্জে প্রশাসনের বাজার মনিটরিং, ৫ ব্যবসায়ীকে জরিমানা

, জাতীয়

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2024-10-24 16:54:41

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বাজারে সবজিসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখার লক্ষ্যে বাজার তদারকি কার্যক্রম পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে উপজেলার আশুগঞ্জ বাজারে এই অভিযান চালানো হয়। এসময় ব্যবসা প্রতিষ্ঠানে দ্রব্যমূল্যের তালিকা না থাকায় ও অধিক মূল্যের সবজি বিক্রি করার অপরাধে ১ হাজার টাকা করে পাঁচজন ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি তাদেরকে সতর্ক করা হয়।

বাজারে সবজি, ডিম, ব্রয়লার মুরগি, আলু, ডাল, পিঁয়াজ, রসুন, আদা ও ভোজ্য তেলসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখার লক্ষ্যে বাজার তদারকি কার্যক্রম পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক।

উপজেলার বিভিন্ন এলাকায় বাজার তদারকি কার্যক্রম পরিচালনায় আশুগঞ্জ থানা অফিসার ইনচার্জ,বিল্লাল হোসেন পুলিশ ফোর্স, উপজেলা প্রকৌশলী পৃথুল ভৌমিক।

উপজেলা নির্বাহী অফিসার শ্যামল চন্দ্র বসাক বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণে রাখতে আশুগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক বাজার মনিটরিং করা হচ্ছে এবং মানুষের নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ক্রয়সীমার মধ্যে রাখতে নিয়মিত এই বাজার মনিটরিং অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও খবর