দুই কোটি টাকার হেরোইনসহ আটক ৩

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট, রাজশাহী, বার্তা২৪.কম   | 2023-08-26 08:10:39

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় অভিযান চালিয়ে দুই কোটি টাকা সমমূল্যের হেরোইন উদ্ধার করেছে র‍্যাব। এই ঘটনায় দুই নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (১১ ফেব্রুয়ারি) রাতে র‌্যাব-৫ এর একটি দল উপজেলার জাহানাবাদ গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে দুই কোটি টাকা মূল্যের এই মাদকদ্রব্য উদ্ধার করে। মঙ্গলবার র‌্যাব-৫ গণমাধ্যম শাখা থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন- জাহানাবাদ গ্রামের উজ্জল হোসেনের স্ত্রী জান্নাতুন নেসা (৪০), মেয়ে মরিয়ম খাতুন (১৪) ও একই গ্রামের মুনসুর রহমানের ছেলে আল-আমিন (২৪)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে গোদাগাড়ী থানার জাহানাবাদ গ্রামের উজ্জল হোসেনের বাড়িতে অভিযান চালায়।

এসময় দুই নারীসহ তিনজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। ওই বাড়িতে তল্লাশি চালিয়ে ২ কেজি ২শো গ্রাম হেরোইন, ১টি ডিজিটাল ওজন মাপকযন্ত্র, ২টি মোবাইল, ৩টি সীমকার্ড ও ১টি মেমোরিকার্ড উদ্ধার করে।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) আটককৃতদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গোদাগাড়ী থানা সূত্র জানায়, মামলায় গ্রেফতার দেখিয়ে তিনজনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর