মালিবাগ কাঁচবাজারের আগুন নিয়ন্ত্রণে

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 04:05:35

রাজধানীর মালিবাগের কাঁচাবাজারে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ১২টি ইউনিটের প্রায় এক ঘণ্টা চেষ্টায় এ আগুন নিয়ন্ত্রণে আসে। তবে প্রতিটি ঘটনার মতো এ অগ্নিকাণ্ডেও উৎসুক জনতার ভিড়ে ফায়ার সার্ভিসের কর্মীদের কাজে কিছুটা বেগ পেতে হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার ( ১৮ এপ্রিল) সকাল সাড়ে ৬টা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। এর আগে ভোর সাড়ে ৫টায় আগুনের সূত্রপাত ঘটে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার জুয়েল আহমেদ বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ফায়ার সার্ভিসের ১২টি ইউনিটের চেষ্টায় ৬টা ২৫মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। কোনো হতাহতের খবর এখনো পাওয়া যায়নি। তবে বাজারের মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে শুনেছি। তবে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা জানা যায়নি।’

ঘটনাস্থল থেকে বার্তা২৪.কমের প্রতিবেদক জানান, মালিবাগের কাঁচাবাজারের আগুন নিয়ন্ত্রণে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ১২ ইউনিট কাজ করে। কাঁচাবাজারে প্রায় ২০০টি দোকান পুড়ে গেছে। ফলমূল থেকে শুরু করে মাছ-মাংস, শাকসবজির দোকান রয়েছে।

এদিকে প্রতিটি ঘটনার মতো এ অগ্নিকাণ্ডেও উৎসুক জনতার ভিড়ে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের কর্মীদের বেগ পেতে হয়েছে। আর দোকানীরা দোকান থেকে মালামাল বের করতে পারে কিনা সেই চেষ্টা করছেন।

আরও পড়ুন: মালিবাগ কাঁচাবাজারে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট

এর আগে বুধবার (১৭ এপ্রিল) রাত ১২টা ৫ মিনিটে রাজধানীর যাত্রাবাড়ীর কাজলার এলাকায় একটি আবাসিক ভবনের নিচ তলায় আগুনের ঘটনা ঘটেছে। তবে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের নয়টি ইউনিটের দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এ সম্পর্কিত আরও খবর