বুধবার দেশে ফিরছেন সেতুমন্ত্রী কাদের

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 11:23:47

সিঙ্গাপুরে আড়াই মাসের চিকিৎসা শেষে বুধবার (১৫ মে) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সুস্থ হয়ে দেশে ফিরছেন।

বুধবার সন্ধ্যা ৬টায় বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অবতরণ করবেন বলে মঙ্গলবার (১৪ মে) এ তথ্য জানান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

এ সময় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে অভ্যর্থনা জানাবেন দলের নেতাকর্মীরা। সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপ-প্রধান তথ্য কর্মকর্তা আবু নাসের বার্তা২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ৩ মার্চ সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। সেখানে এনজিওগ্রাম পরীক্ষা করার পর তার করোনারি ধমনীতে তিনটি ব্লক পান চিকিৎসকরা। উন্নত চিকিৎসার জন্য ৪ মার্চ তাকে সিঙ্গাপুর নেওয়া হয়।

গত ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মন্ত্রীর বাইপাস সার্জারি সম্পন্ন হয়। শারীরিক অবস্থার উন্নতি হলে গত ২৬ মার্চ ওবায়দুল কাদেরকে হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে নেওয়া হয়।

শারীরিকভাবে একটু সুস্থ হলে গত ৫ এপ্রিল মাউন্ট এলিজাবেথ হাসপাতালে থেকে ছাড়পত্র নিয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিঙ্গাপুরের একটি ভাড়া বাসাতে থেকে শারীরিক ফলোআপ নিচ্ছিলেন।

বর্তমানে সুস্থ স্বাভাবিক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চলাফেরা যেমন করছেন তেমনি শারীরিক চর্চায় অংশ নিচ্ছেন -এমন কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পায়।

এ সম্পর্কিত আরও খবর