রাজশাহীতে শিশুকে জবাই করে হত্যা করল সৎ বাবা

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-24 15:18:17

রাজশাহীর পুঠিয়া উপজেলায় সাত বছর বয়সী শিশুকে জবাই করে হত্যা করেছে তার সৎ বাবা। সোমবার (২৮ মে) দিবাগত রাত দেড়টার দিকে পুঠিয়ার সেনবাগ এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শিশুর নাম রিফাত হোসেন। তার বাড়ি নাটোরের একডালা এলাকায়।

এ ঘটনায় শিশুর সৎ বাবা নব-মুসলিম মোহাম্মদ আলীকে আটক করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করে মোহাম্মদ আলী জানিয়েছেন, সৎ ছেলে থাকায় তার স্ত্রী আর কোনো সন্তান নিতে না চাওয়ায় তিনি শিশুকে হত্যা করেছেন।

ঘাতক মোহাম্মদ আলী পুলিশকে জানিয়েছেন, হত্যার আগে রিফাতকে তরমুজ কিনে দেওয়ার নাম করে নাটোরে শহরের বিভিন্ন এলাকায় ঘুরিয়ে নিয়ে বেড়ান তিনি। পরে পুঠিয়ার সেনবাগ এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে রিফাতকে এনে চাকু দিয়ে জবাই করে হত্যা করা হয়। এরপর বাসায় চলে যান মোহাম্মদ আলী। তবে বাসায় গিয়ে পরিবারের লোকজন রিফাতের কথা জানতে চাইলে তিনি অস্বীকার করেন।

এমনকি রিফাতকে তিনি সারাদিনে একবারও দেখেননি বলে দাবি করেন। তবে শেষ পর্যন্ত রিফাত সড়ক দুর্ঘটনায় মারা গেছেন বলে প্রাথমিকভাবে জানান করে মোহাম্মদ আলী। সেই সূত্র ধরে নাটোর থানা পুলিশ পুঠিয়া থানায় খবর দেয়।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল আহমেদ বার্তা২৪.কম-কে জানান, মোহাম্মদ আলী সাত বছর আগে ইসলাম ধর্ম গ্রহণ করেন। এর আগে তিনি হিন্দু ধর্মের অনুসারী ছিলেন। ৬/৭ মাস আগে তিনি বুলবুলি নামের এক নারীকে বিয়ে করেন। বুলবুলি খাতুন প্রথম স্বামীকে তালাক দিয়ে নব-মুসলিম মোহাম্মদ আলীকে বিয়ে করেছিলেন।

ওসি বলেন, নাটোর থানা থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রিফাতের জবাই করা মরদেহ উদ্ধার করা হয়। পরে ঘাতক মোহাম্মদ আলীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। বর্তমানে তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হবে।

এ সম্পর্কিত আরও খবর