রাজশাহীতে দুই নারীর মরদেহ উদ্ধার

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-09-01 22:14:53

রাজশাহীর মোহনপুর উপজেলায় দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২২ জুন) দুপুর ১২টার দিকে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- মোহনপুর উপজেলার ওষায়ের হাটরা গ্রামের বাবুল ইসলামের স্ত্রী আসমা বেগম (৪০) ও দুর্গাপুর গ্রামের মো. বুলবুল্লাহ’র স্ত্রী আনোয়ারা বেগম (৪৮)। মরদেহের সুরতহাল পর্যবেক্ষণের পর পুলিশ জানিয়েছে- দুই নারীর মধ্যে একজনকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। অপরজন আত্মহত্যা করেছেন।

মোহনপুর থানার পুলিশ পরিদর্শক আফজাল হোসেন জানান, দীর্ঘদিন ধরেই নানা অসুখে ভুগছিলেন আনোয়ারা। এজন্য শুক্রবার দিবাগত রাতের কোনো একসময় তিনি ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে শনিবার দুপুরে তার লাশ উদ্ধার করা হয়।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বার্তা২৪.কম-কে জানান, শনিবার সকালে পদ্মবিলে ছাগল চরাতে গিয়ে দুই শিশু প্রথমে আসমা বেগমের লাশ দেখতে পায়। খবর পেয়ে দুপুরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের পা ও মুখে জখমের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে একটি কনডমের প্যাকেট উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে- ধর্ষণের পর আসমাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

ওসি বলেন, ‘দুই নারীর লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়েছে। আসমার লাশ উদ্ধারের ঘটনায় থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের হবে। আর আনোয়ারার আত্মহত্যার ঘটনায় দায়ের করা হবে একটি অপমৃত্যুর মামলা।’

 

এ সম্পর্কিত আরও খবর